Sunday, August 23, 2020

Spoken Rule 17 to19 | ১০০টি স্পোকেন নিয়ম শিখুন | Bangla to English Speaking Course


যখন আমরা আমাদের মাতৃভাষা শিখি, প্রথমে আমরা শুনি, তারপরে আমরা কথা বলি, তারপরে আমরা পড়ি এবং শেষ পর্যন্ত আমরা লিখি। Spoken Rule 17 to19 | ১০০টি স্পোকেন নিয়ম শিখুন | Bangla to English Speaking Course সুতরাং শুনা, বলা, পড়া এবং লেখা এই চারটি বিষয়ে দক্ষতা অর্জন করে আমরা যে কোন ভাষায় পারদর্শী হতে পারি। সুতরাং ইংরেজি ভাষায় পারদর্শী হতে হলে এই ধাপ গুলি অবশ্যই প্রয়োজন। এ চ্যনেলের ভিডিও গুলি এ লক্ষ্য নিয়েই তৈরী করা হয়েছে। ইংরেজি ভাষায় দক্ষতা অর্জনের জন্য চর্চার কোন বিকল্প নেই। তাই একজন স্পিকিং পার্টনার ছাড়াও কিভাবে আমরা ইংরেজি বিষয়ে দক্ষ হতে পারি সে বিষয় মাথায় রেখেই এ চেনেলের ভিডিও গুলি তৈরী করা হয়েছে। আশা করি এই ভিডিও গুলি অনুশীলন করে আপনিও ইংরেজিতে স্মার্টলি কথা বলতে পারবেন। চলুন তাহলে এ চেনেলের ভিডিও গুলি চর্চা করি। আজকের ভিডিও : Spoken Rule 17 to19 | ১০০টি স্পোকেন নিয়ম শিখুন | Bangla to English Speaking Course ------------------------------------------------------------------------ask me a question: Knowledge Bank BD: https://bit.ly/2ONVgwk ................................................................................................. দেশীয় রান্নার চেনেল: Cooking House By Noha : https://www.youtube.com/channel/UCzxaG3_rzYMrsf-CHoeQ3GQ .......................................................................................................... ................................................................................................. ছাত্র-ছাত্রীদের জন্য শিক্ষামূলক চেনেল: Easy Education BD : https://www.youtube.com/channel/UCDGAESQrlkrjVlmHv7k8oJg .......................................................................................................... https://www.youtube.com/channel/UCldm7A8e5sPKvb6BHMGycPg Subscribe Here: https://www.youtube.com/channel/UCldm7A8e5sPKvb6BHMGycPg Follow Us Socially --- -- Facebook page: https://ift.tt/2owB2KI --Blog : https://ift.tt/2phurX8 LIKE -? SHARE -? SUBSCRIBE ------------------------------------------------------------------------------ #Spoken_Rule_17_to_19

No comments:

Post a Comment